» দূর্ঘটনার কবলে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার

Published: ২৩. আগ. ২০১৭ | বুধবার

অল্পের জন্য রক্ষা পেলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান। তাকে কহনকারী সরকারি গাড়ি কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়লে তিনি ও তার গানম্যান সামান্য আহত হন। মঙ্গলবার সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সুপার মিজানুর রহমান কুমিল্লার একটি ক্লিনিকে চিকিত্সা নিয়ে আবার ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে গেছেন।

কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ঘটনাটি ভয়াবহ উল্লেখ করে জানান, আল্লাহর অশেষ রহমতে তারা বেঁচে গেছেন। পুলিশ সুপার ও অন্যরা তেমন আহত হননি। পুলিশ সুপার মিজানুর রহমান কোমরে ও পায়ে আঘাত পান এবং চালক ও গ্যানম্যানের আঘাতও গুরুতর নয়।

মহাসড়ক পুলিশের ময়নামতি থানার ইনচার্জ মাহাবুবুর রহমানও একই কথা জানিয়ে বলেন, যেভাবে দুর্ঘটনাটা হয়েছে তাতে পুলিশ সুপারের গাড়িরও কেউই বাঁচার কথা না। আল্লাহ তাদের রহমত করেছেন।

তিনি জানান, পুলিশ সুপারের গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে গেছে। ট্রাককে সাইড দিতে গিয়ে পুলিশ সুপারের গাড়ির চালকই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটিয়েছেন।

এ কারণে আইনী ব্যবস্থা নেয়া হয়নি। তারা গাড়ি নিয়ে গেছেন।

বুড়িচং থানা অফিসার ইনচার্জ মনোজ কুমার দে জানান, মঙ্গলবার ফজরের নামাজ পড়ে পুলিশ সুপার মিজানুর রহমান ব্রাহ্মণবাড়ীয়া থেকে চট্টগ্রামের উদ্দেশে তার সরকারি পাজেরো গাড়ি নিয়ে রওনা হন। পরে সকাল ৭টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর এলাকায় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মহাসড়কের পাশে গাছের সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে।

তিনি জানান, পুলিশ সুপার মিজানুর রহমান বাম পায়ে ও কোমরে আঘাতপ্রাপ্ত হন। পরে বুড়িচং উপজেলার কংশনগর বাজারের ইউনিক হাসপাতালে প্রাথমিক চিকিত্সা নেয়। পরে ব্রাহ্মণবাড়ীয়া থেকে গাড়ি আসলে তিনি পুনরায় ব্রাহ্মণবাড়ীয়া ফিরে যান।

Share Button

খোঁজাখুঁজি

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০