» মালয়েশিয়ায় ১০ নভেম্বর যুব এশিয়া কাপ ক্রিকেট

Published: ০৮. নভে. ২০১৭ | বুধবার

মালয়েশিয়ায় ১০ নভেম্বর শুরু হচ্ছে যুব এশিয়া কাপ ক্রিকেট। যুব এশিয়া কাপ খেলতে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দল এখন মালয়েশিয়ায় অবস্থান করছেন। বুধবার মালয়েশিয়া সময় বিকেল ৪টায় বাংলাদেশ দলটি এসে পৌঁছায়।

আট দলের এ টুর্নামেন্টে অংশ নেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ১৫ সদস্যের বাংলাদেশ যুব দল ঘোষণা করেছেন। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নেতৃত্বে রয়েছেন সাইফ হাসান। তার সহকারী হিসেবে থাকছেন আফিফ হোসেন ধ্রুব।

এবারের যুব এশিয়া কাপে দুই গ্রুপে অংশ নিচ্ছে ৮ দল। বাংলাদেশের গ্রুপে বাকি তিন দল হলো- ভারত, নেপাল ও মালয়েশিয়া। অন্য গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান ও পশ্চিমাঞ্চলের চ্যাম্পিয়ন দল।

টুর্নামেন্টে বাংলাদেশের প্রথম ম্যাচ ১১ নভেম্বর নেপালের বিপক্ষে। ১৩ নভেম্বর মালয়েশিয়া এবং ১৪ নভেম্বর ভারতের বিপক্ষে খেলবে সাইফদের দল। দুই গ্রুপের সেরা দুটি করে দল খেলবে সেমি-ফাইনাল। আর ১৯ নভেম্বর ফাইনালের ভেতর দিয়ে শেষ হবে টুর্নামেন্ট।

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল- মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব (সহ-অধিনায়ক), নাঈম হাসান, পিনাক ঘোষ, তৌহিদ হৃদয়, মাহিদুল ইসলাম ভূঁইয়া অংকন, মোহাম্মদ রাকিব, রবিউল হক, হাসান মাহমুদ, কাজী অনিক ইসলাম, রনি হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাখাওয়াত হোসেন, নাইম শেখ, শাকিল হোসেন ।

Share Button

খোঁজাখুঁজি

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১