» ইউটিউবে শুভ-টয়ার ‘সুন্দরী'(ভিডিও)

Published: ১১. নভে. ২০১৭ | শনিবার

এফডিসিতে মিউজিক ভিডিও’র শুটিং! তাও আবার খুবই ঘটা করে। বিশাল সেট বানানো হয়েছে।

সেটে আছে সিনেমা হল, সুন্দর রঙিন অট্টালিকা, ম্যাক্স ব্যাগ ব্যানারে সাঁটা বিলর্বোড। এই সুন্দরীকে স্বাগত জানাতে আবার বিশাল আয়োজন করেছেন কাজী শুভ। নিজে সেজেছেন রকস্টার রূপে। আর তাকে উৎসাহ দিতে আছেন মডেল হামজা ও কিছু চ্যালা!

রীতিমত ধুন্দুমার অবস্থা! আর হবেই না কেন, এক সুন্দরী ললনাকে নিয়েই যে এই আয়োজন। আর সেই সুন্দরীর প্রেমে আবার হাবুডুবু খাচ্ছেন শিল্পী কাজী শুভ আর হামজা!  মজার এই মিউজিক ভিডিওটির এই সুন্দরী রূপে একসময় রীতিমতো হাজির হলেন উর্বশী টয়া!

হার্টথ্রুব লুকে তাকে দেখেই সবার চক্ষু চড়কগাছ। সবাই এই সুন্দরী টয়াকে দেখেই একসময় গান জুড়ে দেয়, ‘ও সুন্দর, মনটা যে তোর প্রেমে পড়েছে… শেষ পর্যন্ত সুন্দরী টয়া প্রেমের জালে আটকা পড়ে যায় বখাটে ছেলে হামজার।

ভিজ্যুয়ালাইজারের ব্যানারে কাজী শুভর গাওয়া ‘সুন্দরী’ নামক এই মিউজিক ভিডিও মডেল হিসেবে দেখা যাবে টয়া ও হামজাকে। ম্যাক্সব্যাগ নিবেদিত ‘সুন্দরী’ শিরোনামের এ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন শিল্পী নিজেই।

সঙ্গীতায়োজনে আছেন রাফি। ডিওপি হিসেবে ছিলেন সাইফুল শাহীন এবং কোরিওগ্রাফার আরিফ-রোহান।

নতুন এ মিউজিক ভিডিও প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘কিছুটা সময় নিয়ে ভিডিওটির কাজ করেছি। চেষ্টা করেছি ভিন্ন ধাঁচের কাজ উপহার দিতে। বাকিটা প্রকাশের পর বোঝা যাবে। ‘

মিউজিক ভিডিও প্রসঙ্গে টয়া বলেন, ‘ভিন্ন চিত্রায়নে এবং ড্যাম লুকে এইবারই চমৎকার একটি কাজ করলাম। আমার সৌন্দর্যে মাতোয়ারা পাড়ার সবাই। এটুকু বলতে চাই, চমৎকার একটি কাজ হয়েছে। ‘

মিউজিক ভিডিও আজ এসএ প্রডাকশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

Share Button