» হাথুরুসিংহের বিদায় নিয়ে মুখ খুললেন মাশরাফি-সাকিব

Published: ১২. নভে. ২০১৭ | রবিবার

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিদায় নিয়ে কথা বলেছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার বিপিএলে নিজ নিজ ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসলে তাদের কোচের পদত্যাগের বিষয়টি প্রশ্ন করা হয়।

ওয়ানডে অধিনায়ক মাশরাফি বলেছেন, আমি দুই সপ্তাহ সেখানে (দক্ষিণ আফ্রিকা সফরে) ছিলাম। পদত্যাগ করতে পারেন বা এ ধরনের কিছু নিয়ে কোনো কথাই বলা হয়নি। এখন এ নিয়ে এই মুহূর্তে তাই মন্তব্য করা খুব কঠিন। আমি আসলে কিছুই জানি না। যেহেতু একটা কথা চলছে যে, ‘তিনি পদত্যাগ করেছেন’। বোর্ডও কথা বলতে চায়। তবে অবশ্যই চিন্তা-ভাবনা করেই তারা কোচের সিদ্ধান্ত নিবেন। এখনো এ বিষয়ে পুরোপুরি সিদ্ধান্ত হয়নি। তিনি যদি নাই থাকেন, অপশন তো আসলে জানি ন।

তিনি নিশ্চিত করলে অপশন জানা যাবে। বিসিবি চাইলে আমরা কিছু বলার চেষ্টা করবো।

এদিকে, কোচের পদত্যাগের বিষয়টি মিডিয়ার মাধ্যমেই জেনেছেন বলে দাবি করেছেন সাকিব। তিনিও এ নিয়ে এখনই কিছু বলতে চান না। সাকিব বলেন,  এখনো অনেক যদি ও কিন্তু আছে। এগুলো আগে অফিসিয়াল হোক। তারপর দেখা যাবে। বিষয়টা নিয়ে কথা না বলাই ভালো। বিষয়টা ক্লিয়ার হোক আগে। এগুলো আসলে স্পর্শকাতর ইস্যু। গোপনীয়তা রক্ষা করা তাই গুরুত্বপূর্ণ। বোর্ড যদি আমাকে কিছু জিজ্ঞেস করে, তাহলে আমার কথাটা বলতে পারবো। খোলামেলা এই বিষয়ে কথা বলা মনে হয় না খুব ভালো ব্যাপার।

Share Button

খোঁজাখুঁজি

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১