» পটুয়াখালী জেলা পুলিশের কাছে ৭৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীর আত্মসমর্পণ

Published: ২৮. নভে. ২০১৭ | মঙ্গলবার

জাকারিয়া আলম দিপু.

পটুয়াখালীতে ৭৭ জন মাদক‌সেবী ও ব্যবসায়ী আনুষ্ঠানিকভাবে পুলিশের কাছে আত্মসমর্পণ ক‌রে‌ছেন। এ উপলক্ষে মঙ্গলবার (২৮ নভেম্বর) বি‌কে‌লে কমিনিউটি পুলিশের উদ্যোগে বিশেষ অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়। বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বিপিএম উপস্হিতিতে পটুয়াখালী জেলা পুলিশের কাছে ৭৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীরা আত্মসমর্পণ করে এবং মাদকবিরোধী সাইকেল র‍্যালী অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলায় পৌরশহরের শেখ রাসের শিশু পার্কে এক মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম। অনুষ্ঠানে ৭৭ জন চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী  অাত্মসমর্পণ করে। অাত্মসমর্পণ করা ৭৭ জনের মধ্যে ১০ জনকে সেলাই মেশিন প্রদান ও পুনর্বাসিত করা হয়। এর আগে ডিআইজি নেতৃত্বে এক বর্ণাঢ্য মাদকবিরোধী সাইকেল র‍্যালী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ড. মোঃ মাছুমুর রহমান জেলা প্রশাসক, সৈয়দ মোসফিকুর রহমান পুলিশ সুপার পটুয়াখালী,  পটুয়াখালী জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোস্তফা টিটু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুজ্জামান মনি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারমান সুলতান আহমেদ মৃধা প্রমুখ, বিভিন্ন দপ্তরের অফিসারগন ,সাংবাদিকগন ও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যগন।

উল্লেখ্য যে ইতোপূর্বে ভোলা জেলায় ৫৫ জন মাদক সেবী ব্যবসায়ী পুলিশের কাছে আত্মসমর্পণ করে।
পর্যায়ক্রমে রেঞ্জের অন্যান্য জেলাতেও এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

Share Button

খোঁজাখুঁজি

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১