সংবাদ সংক্ষেপ

» ভারতে পাচার থেকে রক্ষা পেল পটুয়াখালীর তরুণী

Published: ০৮. ডিসে. ২০১৭ | শুক্রবার

চাকুরীর প্রলোভন দেখিয়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলার এক কিশোরীকে ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্তে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) রাতে তাকে সাতক্ষীরা সদরের বৈকারী ইউনিয়ন থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় ফরিদপুরের মধুখালী উপজেলার পিচুলিয়া গ্রামের আরও এক কিশোরীকে উদ্ধার করা হয়। তবে দুই পাচারকারি পালিয়েছে। উদ্ধার কিশোরীদের বর্তমানে চেয়ারম্যানের হেফাজতে রাখা হয়েছে। উদ্ধার কিশোরীরা হলেন- পটুয়াখালির গলাচিপা উপজেলার লাবনা গ্রামের মনিরুল ফকিরের মেয়ে কামরুন্নাহার (১৫) এবং ফরিদপুরের মধুখালি উপজেলার পিচুলিয়া গ্রামের আবুল খায়ের মিয়ার মেয়ে মায়া সুলতানা (১৪)।

কালিয়াটি গ্রামের সোহাগ হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে এই দুই কিশোরী সাতক্ষীরা পৌঁছায়। সেখান থেকে বৈকারী গ্রামের নছির উদ্দীন মোড়লের ছেলে আবুল মোড়ল তাদের কালিয়াটি গ্রামের আব্দুল জব্বারের ছেলে শওকল আলীর বাড়িতে রাখেন। স্থানীয়দের সন্দেহ হলে গ্রাম পুলিশকে খবর দেয়। এসময় দুই পাচারকারি আবুল মোড়ল এবং শওকত আলী পালিয়ে যান।

বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে সাংবাদিকদের বলেন, মেয়ে দুটি এখন পর্যন্ত আমার হেফাজতে রয়েছে। থানা পুলিশ ও স্থানীয় বিজিবি ক্যাম্পে খবর দেয়া হয়েছে।’

Share Button

খোঁজাখুঁজি

জানুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

দেশবাংলা