» যারা বাপ্পীকে আমার প্রেমিক বলছে তারা মানসিকভাবে অসুস্থ : অপু

Published: ০৮. ডিসে. ২০১৭ | শুক্রবার

শাকিব দম্পতিকে নিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটলো। অপু বিশ্বাসকে ডিভোর্স দিচ্ছেন শাকিব খান, সেটা এখন প্রকাশ্য বিষয়। সম্প্রতি অপুর বাসায় ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন শাকিব। যে কারণ দেখিয়ে এই নোটিশ পাঠানো হয়েছে তার মধ্যে রয়েছে অপুর ‘বয়ফ্রেন্ড’ প্রসঙ্গ। এরপরই মিডিয়ায় গুঞ্জন রটে কে এই ‘বয়ফ্রেন্ড’! আরও গুঞ্জন রটে ঢালিউডের তরুণ নায়ক বাপ্পী চৌধুরীর নাকি সেই ‘বয়ফ্রেন্ড’।

অপু বিশ্বাস বলেন, আমি খুবই অবাক হয়েছি বাপ্পী চৌধুরীর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এমন গুজবে। বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো। সে আমাকে সম্মান করে। শাকিবকেও অনেক শ্রদ্ধা করে। সে আমার সিনেমার নায়ক হয়ে গেল বলেই যে আমার ঘরেরও নায়ক হয়ে যাবে এটা ভাবার তো কোনো অবকাশ নেই।

অপু বিশ্বাস আরও বলেন, আমি যেমন অনেক নায়কের সঙ্গে কাজ করব তেমনি শাকিবও অনেক নায়িকাদের সঙ্গে কাজ করছে।

তবে কেমন করে বাপ্পীকে নিয়ে আমার সঙ্গে প্রেমের সম্পর্কের গুজব ছড়ানো হয় আমি বুঝি না। আমি মনে করি যারা বাপ্পীকে আমার প্রেমিক বানিয়েছে তারা মানসিকভাবে অসুস্থ। তাদের মানসিক চিকিৎসা দরকার। এ কথা বলে আমাকে ছোট করা হয়েছে। বাপ্পীকেও অপমান করা হয়েছে। কষ্টের ব্যাপার হলো শাকিব এসব গুজবের প্রতিবাদ না করে সব বিশ্বাস করেছে।

তিনি বলেন, বয়ফ্রেন্ডের যে কথাটা উঠেছে তাতে আমি রীতিমতো হেসেছি। প্রমাণ ছাড়া অহেতুক অভিযোগ করলে হাসি ব্যতিত আর কিছু করার থাকে না। সত্য একদিন প্রকাশ পাবে। আর যেদিন সত্য উন্মোচিত হবে, সেদিন অভিযোগকারীরা লজ্জা পাবে। এখানে অভিযোগকারী আমার নিজের স্বামী।

Share Button

খোঁজাখুঁজি

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০