সংবাদ সংক্ষেপ

» ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক করে দিলেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ

Published: ১৫. ডিসে. ২০১৭ | শুক্রবার

আগামী ৪ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বরিশাল জেলা ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চলনায় নগরীর কালীবাড়ি রোডস্থ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বাস ভবনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। প্রধান অথিতির বক্তব্যে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন- ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে কোন রকম চাঁদাবাজী করা চলবে না। এমন কর্মকান্ডে কেউ জড়িত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ও আইনী ব্যবস্থ গ্রহন করা হবে। যদি কারও বিরুদ্ধে চাঁদাবাজী করার তথ্য থাকে তবে ০১৭২৬১০১৮৮৯৯ মোবাইল নম্বরে সরাসরি যোগাযোগ করবেন।

এই সভায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচির মধ্যে ৪ঠা জানুয়ারি প্রথম প্রহরে (রাত ১২.০১) বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও কেক কাটা, সকাল ৬টায় একই স্থানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১০টায় সমাবেশ ও আনন্দ র‌্যালি, সন্ধ্যা ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া মহান বিজয় দিবসে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কর্মসূচি সফল করার লক্ষ্যে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগকে আহবান করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিল ছাত্রলীগে পৌর, উপজেলা ও জেলা ছাত্রলীগে নেতৃবৃন্দ।

Share Button

খোঁজাখুঁজি

জানুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

দেশবাংলা