» ‘সংলাপের দরজা বিএনপি নিজেই বন্ধ করেছে’-ওবায়দুল কাদের

Published: ০৯. জানু. ২০১৮ | মঙ্গলবার

বিএনপি বার বার সংলাপের কথা বলে কিন্তু সংলাপের দরজা তো বিএনপি নিজেই বন্ধ করে দিয়েছে উল্লেখ করে আওয়াামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কি গণতন্ত্রে বিশ্বাস করে, তারা কি সুস্থ রাজনীতি করে, তারা এত অশালীন যে দেশের প্রধানমন্ত্রীকে তারা বাহিরে রেখে গেট বন্ধ করে দেয়। সন্তান হারা মাকে সান্ত্বনা দিতে গেলে প্রধানমন্ত্রীকে যারা অপমান করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বলে বেড়াচ্ছে আওয়ামী লীগ বিএনপিকে নির্বাচন করতে দিতে চায় না। কিন্তু নির্বাচন আপনার গণতান্ত্রিক অধিকার, নির্বাচন আপনার সাংবিধানিক অধিকার, নির্বাচন আপনার নাগরিক অধিকার। নির্বাচন কি দয়ার দান, সরকারের দয়ার দান এটা বিএনপির রাজনৈতিক দল হিসাবে নিবন্ধিত অধিকার। আপনি সরকারের দয়ার দান কেন নিবেন, আপনি নির্বাচন করবেন।

আন্দোলনের বিষয়ে তিনি বলেন, কবে হবে আন্দোলন? দেখতে দেখতে ৯ বছর, আন্দোলন হবে কোন বছর। আন্দোলন করে সরকারের পতন করবেন তো আন্দোলন কবে হবে। “মরা গাংঙ্গে জোয়ার আসে না”।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চেীধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও ১ আসনের এমপি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও ৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা প্রমুখ।

পরে “মানবতার পাশে মানবতার মা” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৫ হাজার কম্বল ও নগদ ১০ লাখ টাকা শীতার্তদের মাঝে বিতরণ করা হয়।

Share Button

খোঁজাখুঁজি

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০