» মল্লিকাকে প্যারিসের সেই ফ্ল্যাট থেকে উচ্ছেদের নির্দেশ

Published: ১০. জানু. ২০১৮ | বুধবার

প্যারিসে ৩৫০ বর্গ মিটারের বিলাসবহুল ফ্ল্যাট থেকে মল্লিকা শেরাওয়াত ও তাঁর স্বামীকে বের করে দেওয়ার নির্দেশ দিল আদালত। ভাড়া বাবদ লক্ষাধিক টাকা বাকি রাখার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে আদালত। সেই সঙ্গে ভাড়া না মেটালে তাদের সমস্ত আসবাব বাজেয়াপ্ত করার নির্দেশও দেওয়া হয়েছে।

খবর অনুযায়ী, ডিসেম্বরেই আদালত মল্লিকা ও তার ফরাসি স্বামী সিরিল অক্সেনফেন্সকে বলেছিল, ভাড়ার প্রায় ৬০ লাখ টাকা মিটিয়ে দিতে। তখন মল্লিকাদের তরফে তাদের আর্থিক অসঙ্গতির কথা জানিয়ে আবেদন করা হয়েছিল, কিছুটা সময় দিতে।

প্যারিসের ‘সিক্সটিন্থ অ্যারোডিসমেন্ট’-এর ১৬ তলায় ফ্ল্যাট মল্লিকার। ১৯ শতকে তৈরি এই বিশাল অ্যাপার্টমেন্ট অত্যন্ত বিলাসবহুল। গত বছর জানুয়ারি থেকে এই ফ্ল্যাটে থাকতে শুরু করেন মল্লিকা ও সিরিল। যার মাসিক ভাড়া প্রায় ৪ লক্ষ ৬১ হাজার টাকা।

ফ্ল্যাট মালিকের দাবি, একবার প্রায় ২ লক্ষ টাকা ভাড়া দিয়েছিলেন মল্লিকা। তার পর থেকে কোনও দিন ভাড়ার টাকা দেননি। ফ্ল্যাট মালিকের আইনজীবীর বক্তব্য, ‘‘বার বার তাদের ভাড়া মিটিয়ে দেওয়ার অনুরোধ করলেও শোনেননি তাঁরা। এর পরই আমরা আদালতের দ্বারস্থ হই।’’

উল্লেখ্য গত বছর নভেম্বর মাস থেকে বেশ কয়েকটি শুনানিতে হাজির থেকেছেন মল্লিকা। এর পরই মঙ্গলবার তাদের ফ্ল্যাট থেকে উচ্ছেদের নির্দেশ দিয়েছে আদালত। আগামী ৩১ মার্চ পর্যন্ত সময় দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রীকে ও তার স্বামীকে।

Share Button

খোঁজাখুঁজি

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১