» সিদ্ধিরগঞ্জে নানি-নাতি হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামি ৩ দিনের রিমান্ডে

Published: ১২. জানু. ২০১৮ | শুক্রবার

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া এলাকায় নানি-নাতিকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামি মাসুম (৩৫) ও মুক্তার হোসেন (২৮)কে পুলিশ তিন দিনের রিমান্ডে নিয়েছে।
শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক মাহমুদের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে দুই আসামিকে আদালতে পাঠালে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশের পরির্দশক (তদন্ত) নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নানি-নাতি হত্যাকাণ্ডের ঘটনায় মাসুম ও মুক্তার হোসেনকে শিমরাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে মাসুম ও মুক্তারকে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক মাহমুদের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৭ জানুয়ারি রবিবার নানা-নাতি হত্যার ঘটনায় আরেক আসামি আক্তার হোসেন ১৬৪ ধারায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। আক্তার হোসেনের জবানবন্দীতে মাসুম ও মুক্তার হোসেনের সংশ্লিষ্টতার কথা উল্লেখ করে। পরে তাদেরকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
গত ৪ জানুয়ারি নিখোঁজের ৫ দিন পর পাইনাদীর মধ্যপাড়াস্থ বাড়ির তালাবদ্ধ রুম থেকে পুলিশ নানী পারভিন আক্তার ও নাতি মেহেদী হাসানের অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। লাশ উদ্ধারের পর পুলিশ নবী আউয়ালকে সন্দেহভাজন আসামি হিসেবে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে। নানি-নাতির লাশ উদ্ধারের ঘটনায় ৪ জানুয়ারি রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিরউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Share Button

খোঁজাখুঁজি

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১