» তারা সমাবেশ করলে জনদূর্ভোগ হয় না আর বিএনপি সমাবেশ করলে জনদূর্ভোগ ?

Published: ০১. এপ্রি. ২০১৮ | রবিবার

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী সহ ও ৭ই এপ্রিল বরিশালে মহানগর বিএনপি আয়োজনে বিভাগীয় মহা সমাবেশ সফল করার লক্ষে নগরীতে পৃথক ভাবে লিফলেট বিতরন করেছে বরিশাল মহানগর বিএনপি ও যৌথ ভাবে লিফলেট বিতরন করেছে বরিশাল দক্ষিন ও উত্তর জেলা বিএনপি।
আজ রোববার (১লা এপ্রিল) বেলা সাড়ে বারটায় কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার লিফলেট প্রচার বিতরন কালে বলেন,দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় হযরানী সহ জেল হাজতে প্রেরন করেছে আমরা বিএনপি শান্তিপূর্ণ ভাবে গনতান্ত্রীক পন্থায় আন্দোলনের মাধ্যমে জনগনের মাঝে সচেতনতা সৃষ্টি করতেই বিএনপি এই লিফলেট বিতরন কর্মসূচি গ্রহন করেছে।
তিনি বরিশালে বিভাগীয় সমাবেশ করার পুলিশের অনুমতি প্রসঙ্গে বলেন পুলিশ কি করবে সেটা তাদের ব্যাপার আমরা বরিশালে বিভাগীয় সমাবেস করব সে লক্ষে দলীয় কর্মসূচী পালন করে যাচ্ছি। সরোয়ার আরো বলেন এক সিটি শহরে পুলিশের দু’রকমের আইন থাকা গ্রহন যোগ্য হতে পারে না। সরকারী দলের সমাবেশে জন দূর্ভোগ হয় না আর আমরা বিএনপি সমাবেশ করলে জন দূর্ভোগ হবে এটা প্রশাসনের যুক্তি হতে পারে না ।
লিফলেট বিতরন কালে যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ারের সাথে অংশ গ্রহন করে বিএনপির নেতা সিটি মেয়র আহসান হাবীব কামাল,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার মনির, যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন,যুগ্ম সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আকবর হোসেন, যুগ্ম সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবীর।
এসময় আরো উপস্থিত ছিলেন মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সম্পাদক সহ যুবদল,স্বেচ্ছাসেবকদল, মহানগর মহিলাদল, ও ছাত্রদলের নেতৃবৃন্দ। নেতা-কর্মীরে নিয়ে নগরীর সদররোড,গ্রিজ্জামহল্লা, চকবাজার সহ বিভিন্ন স্থানের ব্যাবসা প্রতিষ্ঠান,পথচারীদের মাঝে লিফলেটের কাগজ হাতে তুলে দেন।
এর পূর্বে জেলা জজ আদালত প্রাঙ্গন এলাকা থেকে একই কর্মসূচীতে লিফলেট বিতরন করেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি ও উত্তর জেলা বিএনপি।
লিফলেট বিতরন দক্ষিন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েুল হক চাঁন এসময় সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ আরো উপস্থিত ছিলেন বরিশাল ক্ষিন জেলা বিএনপি সাধারন সম্পাক এ্যাড. আবুল কালাম শাহিন, কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম দিপু,উত্তর জেলা বিএনপি প্তর সম্পাক নুরুল আলম রাজু সহ যুবদল,স্বোচ্ছাসেবক ল ও জেলা ছাত্রল সহ লীয় নেতা-কর্মীরা পরে ফজলুল হক এ্যাভেনিউ সড়ক, শহী আঃ রব সেরনিয়াবাত আইনজীবী ভবন,জেলা প্রশাসন কার্যলয় চত্বরে লিফলেট বিতরন করেন।

Share Button

খোঁজাখুঁজি

অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১