» বরিশালে ফেইথ কোচিং সহ ৩ প্রতিষ্ঠানে জেলা প্রশাসনের অভিযান

Published: ০১. এপ্রি. ২০১৮ | রবিবার

নগরীতে শিক্ষার নামে প্রতারনার ফাঁদ পেতে বসা স্টুডেন্ট্স একাডেমি সহ তিনটি অবৈধ কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় তারা ওই তিনটি কোচিং সেন্টার এইচএসসি পরীক্ষা চলাকালিন সময় পর্যন্ত বন্ধ করে দিয়েছেন। এর মধ্যে আদেশ উপেক্ষা করে কোচিং কার্যক্রম পরিচালনা করা হলে আইনগত ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী দেয়া হয়েছে তাদেরকে।

রোববার (০১ এপ্রিল) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নাজমুল হুসেইন খান এর নেতৃত্বে বরিশাল নগরীর নতুন বাজার ও বগুরা রোড এলাকায় অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসন কার্যালয়ের আরডিসি মোঃ নাজমুল হুসেইন খান জানান, আসন্ন এইচএসসি পরীক্ষা ষুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে শিক্ষা মন্ত্রনালয় থেকে নির্দেশ দেয়া হয়েছে। ২৯ মার্চ থেকে এইচএসসি পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত সকল কোচিং সেন্টার বন্ধ থাকবে।

তারপরও বরিশালে অনেকস্থানে কোচিং চলছে। এর পরিপ্রেক্ষিতে মন্ত্রনালয়ের আদেশ বাস্তবায়নের লক্ষে অভিযান চালিয়ে ফেইথ, স্টুডেন্ট একাডেমি ও শিখন কোচিং সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি বলেন, কোচিং সেন্টার কর্তৃপক্ষ মুচলেকা দিয়েছে তারা কার্যক্রম বন্ধ রাখবে। তাই প্রাথমিক ভাবে তাদের বিরুদ্ধে শান্তিমুলক কোন ব্যবস্থা নেয়া হয়নি।

Share Button

খোঁজাখুঁজি

এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০