» বরিশালে তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

Published: ০২. এপ্রি. ২০১৮ | সোমবার

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে শুরু হয়েছে ৩ দিন ব্যাপী “জিটাল উদ্ভাবনী মেলা-২০১৮”। সোমবার (০২ এপ্রিল) বিকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো. ইউনুস।

মন্ত্রি পরিষদ বিভাগ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম এর সহযোগিতায় মেলার আয়োজন করেছে বিভাগীয় প্রশাসন।

বরিশাল বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নূরুল আমিন, অতিরিক্ত ডিআইজি মো. আজাদ মিয়া ও বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

মেলার উদ্বোধনী আলোচনার পূর্বে বেলুন-ফেষ্ঠুন উড়িয়ে তিনদিন ব্যাপী এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমপি তালুকদার মো. ইউনুস সহ অন্যান্য অতিথিবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান, বরিশাল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. তৈয়বুর রহমান, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক-বীর প্রতীক, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন চৌধুরী সহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল সোমবার শুরু হওয়া তিনদিন ব্যাপী এই মেলা শেষ হবে আগামী ৪ এপ্রিল। দর্শকদের জন্য উম্মুক্ত এই মেলায় ৮০টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলার কার্যক্রম চলবে বলে আয়োজকরা জানিয়েছেন।

Share Button

খোঁজাখুঁজি

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১