» কারাগারে স্বামীকে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী ও সহযোগী পুলিশ কনস্টেবল আটক

Published: ০৩. এপ্রি. ২০১৮ | মঙ্গলবার

বরিশাল কেন্দ্রীয় কারাগারে বন্দি স্বামীর সাথে দেখা করতে গিয়ে ইয়াবাসহ আটক হয়েছেন সাদিয়া আক্তার (২৪) নামের এক নারী। সাদিয়ার স্বীকারোক্তী অনুযায়ী ইয়াবা দিয়ে সহযোগীতা করায় মাদক সংশ্লিষ্টতায় বরখাস্ত হওয়া সুমন নামের এক পুলিশ কনেস্টেবলকেও আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। আটক নারী সাদিয়া আক্তার বরিশাল নগরের কাউনিয়া এলাকার বাসিন্দা ও মাদক মামলায় কারাগারে থাকা সজলের স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে, বরিশাল কেন্দ্রীয় কারাগারের ভেতরে থাকা মাদক মামলার আসামী সজলের সাথে দেখা করতে মঙ্গলবার (০৩ এপ্রিল) দুপুরে তার স্ত্রী পরিচয় দিয়ে সাদিয়া আক্তার নামের এক নারী গেটে যান। ভেতরে প্রবেশের সময় কারারক্ষী ইয়াসমিন তার ব্যাগ তল্লাশী চালিয়ে প্রায় ৫০ পিস ইয়াবার একটি প্যাকেট পান। তাৎক্ষনিক কোতোয়ালি মডেল থানায় খবর দিলে পুলিশ ইয়াবাসহ সাদিয়াকে আটক করে। জিজ্ঞাসাবাদে সাদিয়া জানায়, ওই ইয়াবা ট্যাবলেট সুমন নামের বরিশাল মেট্রোপলিটনের বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল তাকে দিয়েছে। সুমন কারাগারের আশপাশেই অবস্থান করছে জানালে পুলিশ সুমনকে আটক করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, ৫০ পিস ইয়াবাসহ কারা কম্পাউন্ড থেকে আটক হওয়া নারীর তথ্যানুযায়ী সুমনকে আটক করা হয়। সুমনকে আটকের পর নগরীর কালুশাহ সড়কে তার বাসায় তল্লাশী চালিয়ে ৪ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তিনি জানান, খোঁজ নিয়ে জানতে পেরেছি মাদক সংশ্লিষ্টতার কারণে বিএমপি পুলিশের সদস্য সুমনকে সাময়িক বরখাস্ত করা হয়েছিলো।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি) নাছির উদ্দিন মল্লিক জানান, সুমন ২০১৬ সালে মাদকসহ আটক হয়। সে সময় তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর তাকে বরখাস্ত করা হলে সে বর্তমানে পুলিশ বাহিনীতে নেই।

Share Button

খোঁজাখুঁজি

জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০