সংবাদ সংক্ষেপ

» প্রশংসায় ভাসছে ‘সাপলুডু’র ট্রেলার (ভিডিও)

Published: ২৭. ফেব্রু. ২০১৯ | বুধবার

প্রথম থেকেই পরিচালক গোলাম সোহরাব দোদুলের কড়া নির্দেশ, ‌‘সাপলুডু’ চলচ্চিত্রের স্থিরচিত্র বা ভিডিও পরিচালকের অনুমতি ছাড়া প্রকাশ করা যাবে না।

সে অনুযায়ী চলেছে পুরো ইউনিট। প্রকাশ পায়নি চলচ্চিত্রটির তেমন কোনও দৃশ্য। তাই অনেকেই মুখিয়ে ছিলেন ছবিটির একঝলক দেখতে। অবশেষে এসেছে সেটি।
গতকাল (২৬ ফেব্রুয়ারি) ছোট একটা আয়োজনের মধ্য দিয়ে অনলাইনে অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার। ১ মিনিট ৩১ সেকেন্ডের ‘সাপলুডু’র ফার্স্টলুকে হাজির হয়েছেন নায়ক আরিফিন শুভ, নায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেতা তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, অভিনেত্রী সুষমাসহ বেশ কয়েকজন।.”
প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ দুনিয়ায় এটি প্রশংসায় ভাসছে। ছবির নায়ক আরিফিন শুভ নিজের ফেসবুক প্রোফাইল থেকে ট্রেলারটি শেয়ার করেছেন। দর্শকদের মতামত প্রসঙ্গে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘খুবই ভালো সাড়া পাচ্ছি। বিশেষ করে অনেকে এটি শেয়ার দিয়ে বেশ প্রশংসা করছেন। খুবই ভালো লাগছে।’

গত ২৬ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর অবধি শুটিং হয়েছিল ছবিটির। মানিকগঞ্জ, মধুপুর, গাজীপুর, টেকনাফ, লামা ও কক্সবাজারে এর দৃশ্যধারণ হয়।

কেন্দ্রীয় চরিত্রে আছেন শুভ ও মিম। থ্রিলার ঘরানার এ ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

খেলা হবে?????

Posted by Arifin Shuvoo on Tuesday, February 26, 2019

Share Button

খোঁজাখুঁজি

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

দেশবাংলা