সংবাদ সংক্ষেপ

» ডাকসু নির্বাচন নিয়ে আইন-শৃঙ্খলার অবনতির শঙ্কা নেই : আইজিপি

Published: ১১. মার্চ. ২০১৯ | সোমবার

ডাকসু নির্বাচনে কেউ যদি বিশৃঙ্খলার চেষ্টা করে তবে শক্ত হাতে তা দমন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে রাজশাহী মহানগর পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, সেখানে (ঢাকা বিশ্ববিদ্যালয়) পর্যাপ্ত পুলিশ মোতায়েন আছে। আইনশৃংখলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা নেই। আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটলে যেভাবে পুলিশ ব্যবস্থা নিয়ে থাকে, এখানেও একই ব্যবস্থা নেবে।
তিনি আরও বলেন, এটা ডাকসু নির্বাচন, দেশের নির্বাচন নয়। ডাকসু নির্বাচনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি তার বক্তব্য দিয়েছেন। সেখানে জাল ভোট হচ্ছে কি-না সে বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যায় কর্তৃপক্ষ মন্তব্য করতে পারবেন।
সাংবাদিকদের আরেক প্রশ্নে আইজিপি বলেন, সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনের প্রথমপর্ব শান্তিপূর্ণ হয়েছে। এই পর্বের নির্বাচনে আইনশৃংখলা রক্ষায় আমরা যথাযথভাবে ব্যবস্থা নিয়েছিলাম। আমরা বিশ্বাস করি, সব উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে।
রাজশাহী পুলিশ লাইন্স মাঠে জেলা এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি।

এসময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্চের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেন, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার কেএম হাফিজ আক্তার ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

Share Button

খোঁজাখুঁজি

মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

দেশবাংলা