সংবাদ সংক্ষেপ

» রাজাপুরে পল্লী ডাক্তারের ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু!

Published: ১২. মার্চ. ২০১৯ | মঙ্গলবার

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ওই চিকিৎসক ও ফার্মেসী মালিক পালিয়ে গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বজনেরা জানায়, ওই উপজেলার পুটিয়াখালী গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী সালমা বেগম তার ১১ মাসের শিশু সন্তানকে বুকের দুধ খাওয়াতে গিয়ে স্তনের অসুখে ভোগেন। সকালে গৃহবধূ সালমা স্থানীয় খায়েরহাট বাজারের একটি ওষুধের ফার্মেসী সাইমা মেডিকেলে পল্লী চিকিৎসক মুহসিন উদ্দিনের কাছে আসেন।

এসময় ওই পল্লী চিকিৎসক ট্রাইজেক্ট নামক একটি ইনজেকশন গৃহবধূর শরীরে পুশ করেন। আর এরপরই ওই গৃহবধূ আসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে গৃহবধূকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকেই ওই পল্লী চিকিৎসক ও ফার্মেসী মালিক সজিব পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন  জানান এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল বরিশালটাইমসকে জানান, সকাল সাড়ে ১১ টায় সালমাকে আমাদের কাছে মৃত অবস্থায় নিয়ে আসে। সালমাকে যে ইনজেকশন পুশ করা হয়েছে তাতে তার মৃত্যু হবার কথা নয়। তবে প্রাথমিক ভাবে ধারণা করেন দ্রুত ইনজেকশন পুশ করার কারণে তাঁর মৃত্যু হয়েছে।’

Share Button

খোঁজাখুঁজি

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

দেশবাংলা