সংবাদ সংক্ষেপ

» পটুয়াখালীতে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার, শাশুড়ি-দেবর গ্রেফতার

Published: ১২. মার্চ. ২০১৯ | মঙ্গলবার

অনলাইন ডেস্ক// পটুয়াখালীর কলাপাড়ার আরামগঞ্জ গ্রাম থেকে দুই সন্তানের জননী গৃহবধূ ফাতেমা বেগমের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ মার্চ) বিকেলে কলাপাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

পরে মঙ্গলবার (১২ মার্চ) সকালে লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ এ ঘটনায় শাশুড়ি ফাহিমা বেগম ও দেবর রিপন মাতুব্বরকে গ্রেফতার করেছে। নিহতের শ্বশুরবাড়ির লোকজনের দাবি ফাতেমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, আরামগঞ্জ গ্রামের জুয়েল মাতুব্বরের স্ত্রী ফাতেমা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ বিছানায় শোয়ানো অবস্থায় দেখতে পান। ফাতেমার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে ফাতেমা আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি স্বজনরা। তবে একদিন আগে ফাতেমার সঙ্গে দেবর রিপনের সঙ্গে ঝগড়া হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

নিহত গৃহবধূর চাচা সোলায়মান জানান, ফাতেমা আত্মহত্যা করেছে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। কিন্তু আত্মহত্যার কারণ কেউ জানাতে পারেনি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহম্মদ জানান, এ ঘটনায় ৪ জনকে আসামি করে কলাপাড়া থানায় হত্যা মামলা করা হয়েছে। মামলায় বলা হয়েছে পরিকল্পিতভাবে ফাতেমাকে হত্যা করে লাশ ঝুলিয়ে আত্মহত্যার প্রচার করা হয়।

Share Button

খোঁজাখুঁজি

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

দেশবাংলা