সংবাদ সংক্ষেপ

» বরিশাল র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

Published: ১৫. মার্চ. ২০১৯ | শুক্রবার

বরগুনার সদর থেকে আগ্নেয়াস্ত্রসহ আন্ত:জেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) একটি টিম। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল র‌্যাব সদর দপ্তর রুপাতলী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম।

গ্রেপ্তাররা হচ্ছেন, বরগুনা সদর থানাধীন খাজুরতলা গ্রামের মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে মো. হুমায়ন হাওলাদার (৩৬) এবং পার্শ্ববর্তী বড়লবনগোলা গ্রামের রহমান গাজীর ছেলে হালিম গাজী (২৫)।

এডিশনাল এসপি মোহাম্মদ তাজুল ইসলাম জানিয়েছেন, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে বরগুনা জেলার সদর থানাধীন উত্তর বড় লবণগোলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের শরীরে তল্লাশী করে তিনটি দেশীয় তৈরী একনালা ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড ১২ বোর বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে তারা আন্ত:জেলা ডাকাতদলের সদস্য হওয়ার বিষয়টি স্বীকার করেছেন। এই ঘটনায় তাদের বিরুদ্ধে বরগুনা সদর থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি নেওয়া হয়েছে।’

Share Button

খোঁজাখুঁজি

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

দেশবাংলা